সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে প্রথম দিনে করোনা ভ্যাকসিন নিলেন ১০০জন

মুকসুদপুরে প্রথম দিনে করোনা ভ্যাকসিন নিলেন ১০০জন

বাংলার নয়ন সংবাদঃ
সরকারের সিদ্ধান্ত অনুযায়ী রবিবার সকাল ১১টায় মুকসুদপুর সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন দেয়া শুরু হয়। প্রথম দিনে বিভিন্ন পেশার ১০০ জন ভ্যাকসিন গ্রহন করেন।
সারা দেশের ন্যায় মুকসুদপুর হাসপাতালেও শুরু হয়েছে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম। এ কেন্দ্রে প্রথম টিকা গ্রহন করেন মুকসুদপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামলীগের সভাপতি এ্যাড.আতিকুর রহমান মিয়া। এরপরে টিকা নেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জোবায়ের রহমান রাশেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রহমান, ডাঃ রিজভী আহমেদ, ডাঃ বুদ্ধদেব, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান সহ মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী পেশার মোট ১০০জন টিকা গ্রহন করেন। এ সময় টিকাদান কেন্দ্রে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসমত হোসেন, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, বাংলার নয়ন পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম বেলায়েত প্রমুখ। হাসপাতাল সূত্রে জানা যায়, অনলাইনে ২৮০জন টিকার জন্য নাম নিবন্ধন করেছেন। মুকসুদপুর উপজেলায় যে পরিমাণ টিকা বরাদ্দ করা হয়েছে তাতে ৪৪৫০ জনকে টিকা দেওয়া যাবে বলে জানাগেছে। ভ্যাকসিন প্রদান প্রসংগে স্থানীয় ভাবে কোন প্রচার প্রচারণা না থাকায় ভ্যাকসিন গ্রহণকারীর সংখ্যা খুবই অপ্রতুল বলে অনেকে মন্তব্য করেছেন।
উল্লেখ্য গত রবিবার পর্যন্ত ২৩৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৪৬৬ জনকে করোনা আক্রান্ত হিসেবে সনাক্ত করা হয়। এদের মধ্যে ৪৫৪জন সুস্থ্য হয়েছেন এবং মারা গিয়েছেন ৬ জন। টিকা গ্রহনকারী সহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com